Skip to main content

আপনার সিমবিয়ান S60V3 এর ডিফল্ট লক আইকন পরিবর্তন করবেন যেভাবে।

যুগটা অ্যাড্র্য়েড এর হলেও,সিমবিয়ান কিন্তু হারিয়ে যায়নি।আমার মত অনেকেই আছেন যারা এখনও সিমবিয়ান ইউজ করেন।

যাহোক,নিশ্চয় লক্ষ্য করেছেন আমরা যখন আমাদের সিমবিয়ান ফোন (S60v3) পাসওয়ার্ড দিয়ে লক করি তখন হোম স্ক্রীনে লক আইকন দেখতে পায়,যেটা ডিফল্ট।

হ্যান্ডসেটের মডেল অনুযায়ী লক আইকন ভিন্ন হতে পারে।

আজ আমরা দেখব কিভাবে এই লক আইকন পরিবর্তন করতে পারি।

যা যা লাগবে:-


♦ আপনার হ্যান্ডসেট অবশ্যই হ্যাক করা থাকতে হবে।

♦ আপনার হ্যান্ডসেটে RomPatcher Plus অ্যাপলিকেশনটি ইন্সটল থাকতে হবে।

তাহলে চলুন শুরু করা যাক:-


প্রথমে এখান থেকে আমার প্যাক করা অ্যাপলিকেশন টি নামিয়ে নেন।এরপর আপনার হ্যান্ডসেটে ইন্সটল করেন(এটাতে আপনি কোন ইউজার ইন্টারফেস পাবেন না,তাই উত্তেজিত না হওয়ার জন্য অনুরোধ করছি)।

এবার RomPatcher Plus অ্যাপলিকেশন টা ওপেন করেন তাহলে Autolock নামে নতুন একটা patch দেখতে পাবেন।Patch টি add to auto সিলেক্ট করে apply করেন।

এবার আপনার হ্যান্ডসেট অফ করে অন করেন এবং পাসওর্য়াড দিয়ে লক করেন।তাহলে দেখবেন আপনার হ্যান্ডসেটের লক আইকন পরিবর্তন হয়েছে এবং নিচের মত দেখাচ্ছে।

আজ এ পর্যন্ত।সবাই ভাল থাকুন সুস্থ থাকুন,বিজ্ঞান ও প্রযুক্তির সাথে থাকুন।

Facebook Comments

S.k.joy

খুব সাধারণ একজন। বসবাস গ্রামে। জন্ম, বেড়ে উঠা এখানেই। অসম্ভব ভালবাসা এই গ্রামীন জীবন, প্রকৃতি আর পরিবেশের প্রতি। কাজ পড়াশোনার ক্ষেত্রে বার বার সুযোগ এলেও শহরবাসী হয়ে উঠতে পারিনি শেষ পর্যন্ত। শহরের অতি আধুনিকতা, কংক্রিটে মোড়া সুউচ্চ অট্টেলিকায় বন্দি জীবন আমায় কখনও আর্কষিত করতে পারিনি। খুব ভোরে ঘুম থেকে উঠে মেঠো পথে বেরিয়ে পড়ি সকালটাকে উপভোগ করতে। রাস্তার দুপাশে সারি সারি গাছ গুলোতে জেগে উঠা পাখিগুলো আমায় স্বাগত জানায়। বুক ভরে নিশ্বাস নিই। শিশিরে ভেজা ঘাস গুলো প্রতি মুহুর্তে সকালের কোমলতাকে জানান দেয়। সূর্যের রোদ সবার আগে গায়ে মেখে ফিরে আসি। দাদু-ঠাম্মা, ছোট ছোট ভাই বোন সবাইকে পরিবার। এইতো জীবন। খুশিতে ভরা জীবন। দূরে গিয়ে সবার থেকে আলাদা হয়ে নিজের মত থাকার মধ্যে জীবনের কোন মানে খুঁজে পাইনা আমি।