Skip to main content

ডাউনলোড করুন Proteus 8 .ইলেকট্রনিক্স প্রেমীদের জন্য।

কেমন আছেন সবাই?এই গরমে যে খুব ভাল নেই সেটা বুঝে নেওযা যায়!

যাহোক,Proteus কি?যারা শব্দটি প্রথম বার শুনছেন তাদের জন্য এতটুকু বলা যেতে পারে যে,Proteus হলো একটি সফটওয়্যার যেটা ইলেকট্রনিকস সার্কিট ডিজাইন,ভার্চুযাল সিমুলেশন,পিসিবি লেআউট তৈরী ছাড়াও ইলেকট্রনিকস রিলেটেড বিভিন্ন কাজে ব্যাবহৃত হয়ে থাকে।

বর্তমানে Proteus এর সাথে তুলনা করা যায় এমন কোন সফটওয়্যার মার্কেটে নেই।Proteus 8 Professional এর বাজার মূল্য $248+++।ভয় নেই আপনার জন্য আমি Proteus 8 Professional এর Cracked ভার্সন নিয়ে হাজির হয়েছি।এটি আপনি 100% র্নিশ্চিন্তে ব্যাবহার করতে পারেন।আমি এটা অনেক দিন যাবত ব্যাবহার করছি।

Proteus

ডাউনলোড করুন Proteus 8

Proteus 8 professional.ইলেকট্রনিক্স সার্কিট ডিজাইন,ভার্চুয়াল সিমুলেশন এবং পিসিবি লেয়াউট তৈরীর সফটওয়্যার টি ডাউনলোড করুন নিচের লিংক থেকে।

Download(Proteus 8)

Download(Proteus 8.5)

Rar ফাইলের মধ্যে Installation এর নিযম দেওয়া আছে।ঠান্ডা মাথায় ঠিকঠাক ভাবে ইন্সটল করুন আর উপভোগ করুন!

ভাল থাকবেন সবাই!

Facebook Comments

S.k.joy

খুব সাধারণ একজন। বসবাস গ্রামে। জন্ম, বেড়ে উঠা এখানেই। অসম্ভব ভালবাসা এই গ্রামীন জীবন, প্রকৃতি আর পরিবেশের প্রতি। কাজ পড়াশোনার ক্ষেত্রে বার বার সুযোগ এলেও শহরবাসী হয়ে উঠতে পারিনি শেষ পর্যন্ত। শহরের অতি আধুনিকতা, কংক্রিটে মোড়া সুউচ্চ অট্টেলিকায় বন্দি জীবন আমায় কখনও আর্কষিত করতে পারিনি। খুব ভোরে ঘুম থেকে উঠে মেঠো পথে বেরিয়ে পড়ি সকালটাকে উপভোগ করতে। রাস্তার দুপাশে সারি সারি গাছ গুলোতে জেগে উঠা পাখিগুলো আমায় স্বাগত জানায়। বুক ভরে নিশ্বাস নিই। শিশিরে ভেজা ঘাস গুলো প্রতি মুহুর্তে সকালের কোমলতাকে জানান দেয়। সূর্যের রোদ সবার আগে গায়ে মেখে ফিরে আসি। দাদু-ঠাম্মা, ছোট ছোট ভাই বোন সবাইকে পরিবার। এইতো জীবন। খুশিতে ভরা জীবন। দূরে গিয়ে সবার থেকে আলাদা হয়ে নিজের মত থাকার মধ্যে জীবনের কোন মানে খুঁজে পাইনা আমি।