এবার আপনার সিমবিয়ান ফোন থেকে GIF এনিমেশন তৈরী করুন।

আজ আমি আপনাদের সাথে একটা সফটওয়্যার শেয়ার করব।সফটওয়্যারটির নাম GIF Tailor.এই সফটওয়্যারটির মাধ্যমে আপনি আপনার ফোন থেকে GIF এনিমেশন তৈরী করতে পারবেন।এটি s60v2 হ্যান্ডসেটে কাজ করবে।
1.প্রথমে সফটওয়্যারটি এখান থেকে ডাউনলোড করুন।আনজিপ করুন।

2.এবার আপনার ফোনে ইন্সটল করুন।
Tailor 0001
3.সফটওয়্যারটি ওপেন করুন।

4.এবার option এ গিয়ে add image সিলেক্ট করুন অথবা আপনার ফোনের 3 কী চাপুন।

5.এবার আপনার পছন্দ মত ইমেজ আপনার নির্দিষ্ট ড্রাইভ থেকে add করুন।এভাবে আপনি যতগুলো ইমেজ gif এনিমেশনে দেখাতে চান,সেগুলো ঐ ভাবে add করুন।

6.এবার option এ গিয়ে save gif সিলেক্ট করুন অথবা আপনার ফোনের call কী চাপুন।।
ব্যাস আপনার কাজ শেষ।লক্ষ্য করুন আপনার ফোনের স্কিনে convervating লেখা দেখা যাচ্ছে অথাত্‍ আপনার এনিমেশন তৈরী হচ্ছে।

বি:দ্র: এনিমেশন তৈরীর আগে preference এ গিয়ে,যেখানে আপনি এনিমেশন সেভ করতে চান সেটি দেখিয়ে দিন।

বাড়তি সুবিধা: এনিমেশন তৈরী ছাড়াও এই সফটওয়্যারটির মাধ্যমে আপনি স্কিনশট নিতে পারবেন।এজন্য সফটওয়্যারটি ওপেন করে আপনার ফোনের red কী চেপে বেরিয়ে আসুন।এবার আপনি যে স্থানে স্কিনশট নিতে চান সেখানে গিয়ে আপনার ফোনের এডিট কী চেপে ধরে সিলেক্টশন কী চাপুন।

বোনাস: আজ gif tailor এর সাথে আমার পক্ষ থেকে বোনাস হিসেবে আপনারা পাচ্ছেন Age calculator.এই সফটওয়্যারটির মাধ্যমে আপনি খুব সহজেই আপনার বয়স হিসেব করতে পারবেন।

আজ এ পযন্ত।ধন্যবাদ।

S.k.joy

খুব সাধারণ একজন আমি, হয়ত আপনার ভাবনার কিংবা কল্পনার থেকেও সাধারণ। ভাল লাগে প্রোগ্রামিং, ডিজাইন আর ইলেকট্রনিক্স। আর এসব নিয়েই দিন কেটে যায়। একা থাকলেও একাকীত্ব আমাকে ছুতে পারেনা। কাজের ব্যাপার একটু বেশী স্বাধীন মানুষ আমি। ব্যাস এই আরকি, আর হ্যা আমি গ্রামের ছেলে। মুক্ত বাতাসের আমার অভাব নেই।

2 thoughts to “এবার আপনার সিমবিয়ান ফোন থেকে GIF এনিমেশন তৈরী করুন।”

  1. vi,onek din dhore bohu paise khoros korchi free net calanor jonno.bt success hoi ni.jodi vi apnar jana thake tahole pls help koren.amr set e65(symbian s60)and oparetor:gp

    1. ফ্রি ইন্টারনেটের সকল খবর আপনি trickbd.com এ পাবেন।আর তাছাড়া গুগলে ফ্রি ইন্টারনেট লিখে সার্চ দিলেও আপনি ফ্রি ইন্টারনেট সম্পর্কে অনেক তথ্য পাবেন।এক সময় ফ্রি ইন্টারনেটের জন্য software mod করলেও এখন এসব বিষয়ে আমার আগ্রহ নেই,তাই আপনাকে সরাসরি হেল্প করতে পারলামনা।

Leave a Reply